Header Ads

Header ADS

মাসে ৫০০$ ইনকাম করুন Cpagirp থেকে,না দেখলে মিস করবেন।

সবাই কেমন আছেন,নিশ্চয় ভাল। আমরা অনেকে Cpa marketing এর নাম শুনেছি।তাহলে আজ cpa marketing নিয়ে আলেচনা করব।
প্রথমে আসি কি করে সিপিএ মার্কেটিং করবেন,এবং কোন সাইটে সেটা নিয়েও কথা বার্তা করব।
আজ চেনা পরিচিত ওয়েবসাইট সেটি হলো Cpagirp  হইতো অনেকে নাম শুনেছেন। কিন্তু কি করে কাজ করবেন কি ভাববে এ্যাকাউন্ট করবেন সব বিস্তারিত বলবো।তাহলে বেশি কথা না বলে কাজের দিকে আসা যাক।
বাংলাদেশে অনেক মানুষ  cpagirp সাইটে কাজ করছে এবং প্রচুর টাকা ইনকাম করছে।তাহলে আপনি কেনো বসে থাকবেন।এবার আসা যাক কি করে এ্যাকাউন্ট করবেন। প্রথমে গুগলে সার্চ দিবেন cpagirp  লিখে আপনি প্রথমে তাদের সাইট দেখতে পাবেন এবং সাইটে প্রবেশ করবেন।
প্রথমে আপনি join now বাটনে ক্লিক করবেন। তারপর একটা নতুন পাতা আসবে সেখানে লেখা থাকবে join cpagirp নামের বাটনে ক্লিক করবেন।নিচের ছবিটি দেখুন।
তারপর মুল পাতায় নিয়ে যাবে।তার পর আপনি দেখবেন publsher কি। যদি publisher হন তাহলে এ্যাকাউন্ট করবেন।যেহেতু আপনি কাজ করবেন। যারা কাজ করে তারা publisher হিসেবে এ্যাকাউন্ট করে।তাহলে আপনি publisher  application পাতাটি পুরন করেন।

নিশ্চয় আপনি ছবি দেখে বুঝতে পারেছেন। যদি না বুঝে থাকেন তাহলে কমেন্ট করে যানা বেন।প্রথমে আসি  আপনার নাম দিবেন কিভাবে।যেমন দেখেন আমার নাম মোঃ শফিকুল ইসলাম। তাই বলে এক ঘরে সব নাম দিলে হবে না।প্রথমে first name ঘরে আপনি নিজের নাম দিবেন যেমন মোঃ শফিকুল তার পর শেষ নাম দিলাম ইসলাম।
ছবিটা দেখে বুঝে নিবেন।
তার পর নিজের একটা ওয়েবসাইট প্রয়োজন হবে। তা না হলে আপনি অফার প্রোম্ট করবেন কিভাবে।তাহলে ফ্রিতে একটা ব্লগ সাইট তৈরি করে দিবেন।তারপর আপনার ঠিকানা এবং সব ঠিক করে ফরমটি পুরন করবেন।
তবে একটা জিনিস লক্ষ্য করবেন। নিচের দিকে একটা জিনিস লেখা আছে সেটা বুঝবেন তার রেজিস্টার ক্লিক করবেন।আর একটা কথা টাইম জোন ঢাকা দিবেন। তানপর ক্যাপসা মারবেন I am not a  robot.
নিচের দিকে তাকান এবার। সেখানে একটা জিনিস লেখা আছে where did you hear about us.
এটার মানে হলো আপনি এই সাইট টা কোথায় থেকে পেয়েছেন বা জেনেছেন।
আপনি খালি ঘরে লিখবেন গুগল বা ইউটিউব থেকে cpagirp  নাম শুনেছি।তার পর রেজিস্টার করবেন। আর আপনার জিমেইল চেক করবেন সেখানে একটা লিংক দিবে ঐ টা কনর্ফাম করে নিবেন।আজ এই পর্যন্ত ২ পার্ট দেখাবো কি করে অফার নিয়ে কাজ করবেন। সবাই কে পড়ার জন্য ধন্যবাদ।ভাল লাগলে শেয়ার করবেন।

No comments

বাংলাদেশের সোসাল সাইট aimbook থেকে ইনকাম করুন ফ্রিতে,youreadbd.blogspot.com

সবাই কেমন আছেন নিশ্চয় ভাল আছেন।আজ আপনাদের সামনে নতুন একটা সোসাল সাইট নিয়ে আলোচনা করব।আমরা সময় কাটানোর জন্য ফেসবুক ব্যবহার করি।কিন্তু এতে কো...

Theme images by Dizzo. Powered by Blogger.