Header Ads

Header ADS

টিকটক লাইকের মতো ইউটিউব আনতে যাচ্ছে ইউটিউব শর্ট,youreadbd.blogspot.com

সবাই কেমন আছেন,আশা করি ভালো আছেন আল্লাহর রহমতে।আজ আপনাদের সাথে নতুন একটা সফটওয়্যার নিয়ে হাজির হতে যাচ্ছি। আপনারা নিশ্চয় টাইটেলটি পড়েছেন।
বর্তমানে ইউটিউব চেনে না বা ইউটিউবে ভিডিও দেখেন না এমন কোন মানুষ হইতো নেই।সোশালমিডিয়ার দ্বিতীয় স্থান হচ্ছে ইউটিউব।এবার ইউটিউব আনতে যাচ্ছে টিকটক,লাইকের মতো ইউটিউব শর্ট

যেটার মাধ্যমে আপনি ২০ সেকেন্ড এর মতো ভিডিও আপলোড করতে পারবেন টিকটক বা লাইকের মতো।আপনারা যেমনটা টিকটক, লাইক এবং বিভিন্ন ভিডিও আপলোড করার এ্যাপস আছে সেম তাদদের মতো করে বাজারে আনতে যাচ্ছে ইউটিউবশর্ট।


তবে এখনো এই সফটওয়্যার টি গুগল প্লেস্টরে পাওয়া যাবে না। এটা কতটা জনপ্রিয় হবে সেটা নিয়ে কাজ করছে ইউটিউব। হইতো বা আগামি মাসে গুগল প্লেস্টরে এ্যাপসটি পাওয়া যেতে পারে।
আপনারা অনেকে যানেন ইউটিউব থেকে ইনকাম করা যাচ্চে।সেটা গুগল এডসেন্স এর মাধ্যমে।তবে ইউচিউব শর্ট বেশি জনপ্রিয়তা লাভ করলে হইতো সেখান থেকে একদিন ইনকাম করা সম্ভব হতে পারে।সেটা নিয়ে আলোচনা করবে ইউটিউব এবং গুগল।

No comments

বাংলাদেশের সোসাল সাইট aimbook থেকে ইনকাম করুন ফ্রিতে,youreadbd.blogspot.com

সবাই কেমন আছেন নিশ্চয় ভাল আছেন।আজ আপনাদের সামনে নতুন একটা সোসাল সাইট নিয়ে আলোচনা করব।আমরা সময় কাটানোর জন্য ফেসবুক ব্যবহার করি।কিন্তু এতে কো...

Theme images by Dizzo. Powered by Blogger.