Header Ads

Header ADS

কিভাবে ptc সাইট থেকে ইনকাম করবেন,Top best ptc site 2020

প্রথমে আমার সালাম রইলো। সবাই কেমন আছেন। আজ আপনাদের সাথে কিছু ইনকামের সাইট নিয়ে হাজির হতে যাচ্ছি।বর্তমানে আমরা ইন্টারনেট থেকে কি ভাবে ইনকাম করা যায়। সেই সম্পর্কে কিছু তথ্য জানবো।আমরা অনেকে PTC সাইটের নাম শুনেছি ফ্রিতে ইনকাম করা যায়।আসলে কি কথাটা সত্যি যে ফ্রিতে ইনকাম করা যায়।হে আমি বলব আপনি শুনেছেন সেটা সত্যি ফ্রিতেও ইনকাম করা যায়।তাহলে আমরা দেরি না করে প্রথমে কাজের দিকে যাওয়া যাক।

প্রথমে জানবো পিটিসি সাইট কি? এবং কিভাবে ইনকাম করা যায়।
 what is ptc site?(paid to click) যে ওয়েবসাইট থেকে বিজ্ঞাপন বা এড দেখে টাকা ইনকাম করা যায় সেটা মুলত পিটিসি সাইট।
 PTC সাইটে কিভাবে ইনকাম করা যায়?(পিটিসি সাইটে ৩ টি উপায় ইনকাম করা যায়, যেমন ১)ফ্রিতে টাকা ইনকাম করা যায়।২) পেইড বা ইনভেস্ট করে বেশি টাকা ইনকাম করা যায়।৩) রেফার করে ইনকাম করা যায়।


 নোটঃ পিটিসি সাইট বেশি দিন স্থায় থাকে না।এরা কিছু দিনের জন্য আসে আবার চলে যায়।তাই বুঝে ইনভেস্ট করবেন।

এবার আমরা কিছু পিটিসি সাইটের নাম এবং তাদের সম্পর্কে জানবো। তাহলে টিপসটি মনযোগ সহ কারে পড়বেন।
 Best Ptc Site.
1)Neobux
 2) clicsense
3) inboxdollar
 4) prixerebrel
5) paidverts

প্রথমে আমরা Neobux নিয়ে আলোচনা করব। Neobux প্রধান পিটিসি সাইট যারা প্রায় ১০ বছর যাবত মার্কেটে আছে।তবে বলে রাখি পিটিসি সাইট বেসি দিন থাকে না।এই সাইটে আপনি যে কারো রেফারেলের মাধ্যমে একটা এ্যাকাউন্ট করবেন। আর সেটা আপনার পেপাল, বা বিটকয়েন দিয়ে ভেরিফাই করে নিবেন।এই সাইটে কি করে ইনকাম করবেন সেটা হলো কিছু এড শো করবে আপনি ক্লিক করে ফ্রিতে টাকা ইনকাম করতে পারবে।

২) Clixsense এই সাইটটা খুব জনপ্রিয় একটা পিটিসি সাইট।এই সাইটে আগের মতো যে কারো রেফারেলের মাধ্যমে জয়েন করবেন। আপনি যদি রেফার করতে পারেন তাহলে আপনি প্রতিটা রেফারে ১০% কমিশন পাবেন।পেমেন্ট করে paypal,bitcoin, skrill

৩)Inboxdollar এই সাইটে কাজ করতে হলে একটু কষ্ট করে টিকে থাকতে হবে। কেননা,বর্তমানে মার্কেটে টিকে থাকা খুব কঠিন।তাই আগের মতো ভাবে একয় ভাবে রেফারেলের মাধ্যমে জয়েন করবেন। আর বেশি ইনকাম করতে চাইলে রেফার বাড়াতে হবে।আর ইনভেস্ট করে কাজ করতে হবে।

৪) PrixeRebrel আমরা এর আগে অনেক পিটিসি সাইট দেখেছি কিছু দিনের জন্য এসেছে আর গেছে।তবে এই সাইট টা ভালো মানের একটা সাইট।এরা free gift card,paid survey  for money. কাজ দিয়ে থাকে। যাতে করে প্রচুর ইনকাম করা যাবে।

৫) সব শেষে যে সাইটের নাম করব। সেটা ৪ টা সাইটের চাইতে খুব জনপ্রিয় একটা সাইট।paidverts।  এইটে আপনি বিজ্ঞাপন দেখে ইনকাম করতে পারবেন।

সব শেষে আপনাদের একটা কথা বলে রাখি বেসির ভাগ পিটিসি সাইটে কাজ করতে হলে। আগে দেখতে হবে সেই সাইট গুলো নিয়মিত পেমেন্ট করে কিনা।যদি না করে তাহলে কাজ করার দরকার হবে না।ধন্যবাদ সবাইকে '








No comments

বাংলাদেশের সোসাল সাইট aimbook থেকে ইনকাম করুন ফ্রিতে,youreadbd.blogspot.com

সবাই কেমন আছেন নিশ্চয় ভাল আছেন।আজ আপনাদের সামনে নতুন একটা সোসাল সাইট নিয়ে আলোচনা করব।আমরা সময় কাটানোর জন্য ফেসবুক ব্যবহার করি।কিন্তু এতে কো...

Theme images by Dizzo. Powered by Blogger.