Header Ads

Header ADS

বাংলাদেশের সোসাল সাইট aimbook থেকে ইনকাম করুন ফ্রিতে,youreadbd.blogspot.com

সবাই কেমন আছেন নিশ্চয় ভাল আছেন।আজ আপনাদের সামনে নতুন একটা সোসাল সাইট নিয়ে আলোচনা করব।আমরা সময় কাটানোর জন্য ফেসবুক ব্যবহার করি।কিন্তু এতে কোন ইনকাম করা যায় না। ব্যবহার কারিদের চিন্তা করে বাংলাদেশে সোসাল সাইট  এমবুক চালু করলো ফেসবুকের মতো সেম টু সেম।

আপনি যেটা ফেসবুকে দেকতে পান সেটা এমবুকে দেখতে পারবেন।আপনি ফেসবুকে লাইক কমেন্ট করতেন কিন্তু কিছু পেতেন না।অন্য দিকে aimbook লাইক কমেন্ট করার জন্য আপনাকে কিছু পয়েন দিবে। সেটা নগদ বা বিকাশে নিতে পারবেন।

এবার তাহলে আসল কথায় যাওয়া যাক। প্রথমে আপনি গুগলে aimbook. net লিখে সার্চ করবেন। তারপর রেজিস্টার ক্লিক করবেন।  সেখানে আপনার ইমেল পাসওয়াড দিবেন এবং সেম পাসওয়াড দিবেন। নিচের ছবিতে যেমন আছে তেমন ভাবে করবেন।


 এবার প্রথম পাতা পুরন করব দ্বিতীয় পাতার মতো হলে  আপনি জেন্ডার সিলেক্ট করবেন। আপনি যদি ছেলে হয়ে থাকেন ছেলে male দিবেন। আর মেয়ে হলে famel দিবেন। তার পর Let's go তে ক্লিক করবেন।

তার পর তৃতীয় ছবিতে যেমন দেকতে পারছেন সেটা দিবেন। মানে আপনি যে একটা এ্যাকাউন্ট করলেন। সেকানে আপনার একটা ছবি আপলোড করতে হবে।যেমনটা আপনি ফেসবুকে করে ছিলেন। Add a photo তে ক্লিক করে একটা সুন্দর ছবি সিলেক্ট করে save and continue তে ক্লিক করবেন।তার পরে আপনার ছবি দেওয়া শেষ।



 aimbook


 এবার আপনাকে প্রোফাইল ভালো করে তৈরি করে নিতে হবে। তার জন্য Edit ক্লিক করে বিস্তারিত দিয়ে আপনি সেব করবেন। তার পরে আর কোন কাজ নেই।

আগামি পৃর্বে দেখাবো কি করে  এমবুকে একটা পেজ এবং গ্রুপ তৈরি করবেন। আর সব শেষে বলে দিয় আপনি যে এমবুকে এ্যাকাউন্ট করেছেন সেখান থেকে আপনি ইনকাম করতে পারবেন। আমি নতুন এমবুক এ্যাকাউন্ট তৈরি করে ৫০ পয়েন্ট হয়েছে।তবে নিয়মিত পোস্ট বা কিছু করিনা। তাই ফেসবুক বাদ দিয়ে এমবুকে কাজ করব। ধন্যবাদ সবাই কে


No comments

বাংলাদেশের সোসাল সাইট aimbook থেকে ইনকাম করুন ফ্রিতে,youreadbd.blogspot.com

সবাই কেমন আছেন নিশ্চয় ভাল আছেন।আজ আপনাদের সামনে নতুন একটা সোসাল সাইট নিয়ে আলোচনা করব।আমরা সময় কাটানোর জন্য ফেসবুক ব্যবহার করি।কিন্তু এতে কো...

Theme images by Dizzo. Powered by Blogger.