Header Ads

Header ADS

পিসি বা ল্যাপটোপ অন হচ্ছে না,তাহলে পোস্টি আপনার জন্য,

সবাই কেমন আছেন,নিস্চয় ভালো। আজ আপনাদের সাথে নতুন একটা টিপস নিয়ে হাজির হয়েছি।আমরা অনেকে ল্যাপটোপ বা পিসি ব্যবহার করে থাকি।অনেক সময় পিসি বা ল্যাপটোপ বিনা কারনে বন্ধ বা shutting dawon হয়ে থাকে। অনেকে বলে windows দিতে বলে। কেননা,এমন অবস্থায় কি করবে সেটা নিয়ে অনেকে চিন্তায় থাকে। তাই আপনাদের সাথে খুবি নতুন টিপস নিয়ে হাজির হতে যাচ্ছি।
 প্রথমে পাওয়ার বাটন ওন করবেন।তার পর কিছু খো ওয়েট করবেন। যদি দেখা যায় shutting dawon  তাহলে বুঝে নিবেন আপনার windows update  হচ্ছে।তবে কিছু সময় অপেক্ষা করবেন। তার পর যদি না হয় আবার পুনরায় পিসি বা ল্যাপটোপের বেটারি খুলবেন।

তারপরে ২৪ ঘন্টা বন্ধকরে রাখবেন। তারপর পুনরায় ওন করবেন। তার পর ese বাটন আর f9 বাটন টি ৯ বার প্রেস করবেন।তার পর একটা পাতা পাবেন। সেখানে enter নামে একটা বাটন পাবেন লেখা দেখবেন continue  আপনি enter বাটনে ক্লিক করে কনটিনিউ করবেন। কিছু খোন করে আপনার পিসি বা ল্যাপটোপ পুনরায় আগের মতো ফিরে পাবেন। আমার যেমন হয়ে ছিলো ঠিক তেমন ভাবে আমি বর্ণনা করলাম। ধন্যবাদ সবাই কে।

No comments

বাংলাদেশের সোসাল সাইট aimbook থেকে ইনকাম করুন ফ্রিতে,youreadbd.blogspot.com

সবাই কেমন আছেন নিশ্চয় ভাল আছেন।আজ আপনাদের সামনে নতুন একটা সোসাল সাইট নিয়ে আলোচনা করব।আমরা সময় কাটানোর জন্য ফেসবুক ব্যবহার করি।কিন্তু এতে কো...

Theme images by Dizzo. Powered by Blogger.